ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে আমবাগানে মিলল বৃদ্ধের ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
চাঁপাইনবাবগঞ্জে আমবাগানে মিলল বৃদ্ধের ঝুলন্ত মরদেহ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার শেখটোলার একটি আমবাগান থেকে অজ্ঞাত এক বৃদ্ধের ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (২১ আগষ্ট) ভোরের কোনো এক সময় এ ঘটনা ঘটে বলে ধারণা করছে পুলিশ।

 

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শাজাহান আলী জানান, চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ আঞ্চলিক সড়কের পাশে শেখটোলার একটি আমবাগানে এক বৃদ্ধের ফাঁস লাগানো মরদেহ ঝুলছিল। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় মরদেহটির আম গাছের সবচেয়ে নিচের ডালের সঙ্গে ঝুলানো ছিল এবং দুই পা মাটিতে ছিল।  

স্থানীয় কয়েকজন ব্যক্তি জানান, ধারণা করা হচ্ছে ভোরের দিকে কে বা কার ওই ব্যক্তিকে হত্যার পর গাছের সঙ্গে ঝুলিয়ে দিয়ে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে।
 
এ ব্যাপারে শিবগঞ্জ থানার পরিদর্শক ( তদন্ত) সুকোমল দেবনাথ জানান, আমবাগান থেকে একটি ঝুলন্ত অজ্ঞাত মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে ঘটনাটি। একটি সূত্র জানিয়েছে রাজশাহী থেকে এক ব্যক্তি ফোনে জানিয়েছে মরদেহ তার বাবার হতে পারে। তিনি থানায় আসলে নাম পরিচয় পাওয়া যেতে পারে।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।