ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন

পটুয়াখালী: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সসহ বিভিন্ন গণমাধ্যম ব্যক্তি ও প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও জড়িতদের গ্রেপ্তার করে শাস্তির দাবিতে পটুয়াখালীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ আগস্ট) সকালে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের উদ্যোগে ক্লাবের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জেলা প্রতিনিধি জহিরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য ও পৌর বিএনপির সভাপতি মো. কামাল হোসেন, জেলা জামায়াতের নায়েবে আমির অ্যাডভোকেট নাজমুল হাসান, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক কেএম শাহাদাত হোসেন, ইসলামী ছাত্রশিবিরের জেলা সভাপতি মাহাদী হাসান, আইনজীবী আবু সাইদ খানসহ স্থানীয় সাংবাদিক, স্বেচ্ছাসেবী সংগঠন ও সাধারণ ছাত্র প্রতিনিধিরা।

এ সময় বক্তারা বলেন, বিগত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে দেশের অনেক সাংবাদিক নিহত হয়েছেন। আহত হয়েছেন অসংখ্য সাংবাদিক।


বিগত দিনে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সে গণমাধ্যমের সাংবাদিকরা একযোগে অসঙ্গতি, বিভিন্ন দুর্নীতিবাজ ও বৈষম্যের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে গণমাধ্যমের বস্তুনিষ্ঠতা পরিবেশন ও প্রমাণ করতে সক্ষম হয়েছে।  

আজ আমরা বিগত দিনে দেশের বিভিন্ন স্থানে সাংবাদিকদের ওপর হামলাকারী ও ইস্ট ওয়েস্ট মিডিয়া হাউজের সাতটি প্রতিষ্ঠানে ন্যক্কারজনক হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচার করার দায়িত্ব বর্তমান সরকারসহ ছাত্র-জনতার কাছে দাবি জানাই।

বক্তারা আরও বলেন, স্বাধীন দেশে দিনে-দুপুরে মিডিয়ার ওপর নগ্ন হামলা দুর্বৃত্তায়নের জানান দেয়। অচিরেই এই দুর্বৃত্তায়নের চর্চা বন্ধ করতে হবে।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।