ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলা: প্রতিবাদে বেনাপোলে মানববন্ধন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলা: প্রতিবাদে বেনাপোলে মানববন্ধন

বেনাপোল (যশোর): ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সসহ দেশের বিভিন্ন গণমাধ্যমে হামলার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে বেনাপোল-শার্শা উপজেলার বিভিন্ন প্রেসক্লাবের গণমাধ্যমকর্মীরা।

বুধবার (২১ আগস্ট) সকাল ১১টার দিকে বেনাপোল কাস্টমস হাউসের সামনে গণমাধ্যমকর্মীদের সঙ্গে স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ জনগণ মানববন্ধন কর্মসূচি পালন করে।

 

এ সময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সব শহীদের স্মরণ করে মানববন্ধন থেকে অবিলম্বে দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়। এবং গণমাধ্যমের ওপর হামলা হওয়ায় নিন্দা জানানো হয়। জড়িতদের গ্রেপ্তার করে সব গণমাধ্যমের নিরাপত্তা জোরদার করতে হবে। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সে হামলার ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়।

এ সময় ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, বেনাপোল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন ও নিউজটোয়েন্টিফোর টিভির প্রতিনিধি বকুল মাহবুব, বেনাপোল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক কালের কণ্ঠ পত্রিকার বেনাপোল প্রতিনিধি জামাল হোসেন, বেনাপোল বন্দর প্রেসক্লাবের আইনবিষয়ক সম্পাদক ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমকে বেনাপোল প্রতিনিধি জিসান আহমেদ রাব্বি, সীমান্ত প্রেসক্লাবের সভাপতি শাহিদুল ইসলাম শাহিন, সাধারণ সম্পাদক আয়ুব হোসেন পক্ষি, নাভারণ প্রেসক্লাবের সভাপতি এটিএন বাংলার প্রতিনিধি আহমেদ আলী শাহীন, বাংলা ট্রিবিউনের সেলিম রেজা, দৈনিক সংগ্রামের মশিয়ার রহমান, ইনডিপেনডেন্ট টিভির আব্দুর রহিম, গ্লোবাল টিভির রাসেল ইসলাম, দৈনিক বাংলার বেনাপোল প্রতিনিধি রাশেদুজ্জামান রাসু, এস এ টিভির নাসির উদ্দিন, চ্যানেল এস টিভির তামিম হোসেন সবুজ ও শার্শা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাগরিক টিভির ওসমান গণিসহ বেনাপোল ও শার্শা উপজেলা কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।