ঢাকা, বৃহস্পতিবার, ৬ ভাদ্র ১৪৩১, ২২ আগস্ট ২০২৪, ১৬ সফর ১৪৪৬

জাতীয়

বেনাপোলে ৬ কোটি ৩২ লাখ টাকার বিভিন্ন ধরনের মাদকসহ আটক ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
বেনাপোলে ৬ কোটি ৩২ লাখ টাকার বিভিন্ন ধরনের মাদকসহ আটক ১

বেনাপোল (যশোর): যশোরের বেনাপোল সীমান্ত এলাকা থেকে পৃথক পৃথক অভিযানে ৫১ বোতল বিভিন্ন ধরনের কেমিক্যাল, ৫৭০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস, ৩ বোতল এলএসসি ও ২৫০ গ্রাম গাঁজাসহ এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য।

বুধবার (২১ আগস্ট)  বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট  কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেন।

 

এ সময় তিনি জানান, তাদের কাছে গোপন খবর আসে বেনাপোলে বিভিন্ন স্থানে চোরাকারবারিরা চোরাচালানের উদ্দেশ্য তৎপরতা চালাবে। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২০ আগস্ট) গভীর রাত থেকে বুধবার (২১ আগস্ট) দুপুর পর্যন্ত বেনাপোলের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।

এ সময় বেনাপোলের দূর্গাপুর গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৩৫ লাখ টাকা মূল্যের ৫১ বোতল বিভিন্ন ধরনের কেমিক্যাল, বেনাপোলের কাগজপুকুর গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ২ কোটি ৮৬ লাখ টাকার  ৫৭০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস, ও বেনাপোল বাইপাস সড়ক এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ৩ কোটি ১২ লাখ টাকার ৩ বোতল এলএসডি ও বেনাপোলের আমড়াখালী বিজিবি চেকপোস্ট এলাকা থেকে ২৫০ গ্রাম ভারতীয় গাঁজাসহ এক চোরাকারবারিকে আটক করা হয়। পরে আটককৃত মাদকদ্রব্য ধ্বংস করা হবে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ২৩০৬ ঘণ্টা, ২১ আগস্ট, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।