ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪৩১, ২২ আগস্ট ২০২৪, ১৬ সফর ১৪৪৬

জাতীয়

গোপালগঞ্জে হাসিনার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল-সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
গোপালগঞ্জে হাসিনার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল-সমাবেশ

গোপালগঞ্জ: গণহত্যার দায়ে শেখ হাসিনা ও তার দোসরদের ফাঁসি এবং দেশের অভ্যন্তরীণ রাজনীতিতে ভারতীয় ষড়যন্ত্রের প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশে করেছে গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে জেলা শহরের চৌরঙ্গী থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন স্বেচ্ছাসেবক

দলের নেতাকর্মীরা।

পরে মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। এ বিক্ষোভ মিছিলে স্বেচ্ছাসেবক দল, যুবদল, শ্রমিক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা অংশ নেন।

পরে সেখানে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাজ্জাদ হোসেন হিরার সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক

শরীফ রফিকুজ্জামান, জেলা বিএনপির সদস্য ডা. কে এম বাবর, অ্যাডভোকেট তৌফিকুল ইসলাম, আজিজুর রহমান বেনো, জিয়াউল

কবির বিপ্লব, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সদর উপজেলা বিএনপির সভাপতি সিকদার শহীদুল ইসলাম লেলিন,

সাধারণ সম্পাদক ফজলুল কবীর দারা, পৌর বিএনপির সভাপতি হাসিবুর রহমান হাসিব, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসানুল বান্না, বিএনপি নেতা এসএম মাহমুদ, জেলা যুবদলের সভাপতি রিয়াজ উদ্দিন লিপটন, সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান পলাশ, শ্রমিক দলের সদস্য সচিব শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সিনিয়র সহসভাপতি ইমরুল কায়েসসহ অনেকে বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, দীর্ঘ ১৫ বছর ধরে বিএনপি নেতাকর্মীদের ওপর অত্যাচার, গুম, খুন চালিয়েছে আওয়ামী লীগ সরকার। আন্দোলনে নির্বিচারের ছাত্রদের হত্যা করা হয়েছে। আমরা শেখ হাসিনাসহ তার দোসরদের ফাঁসি চাই। এছাড়া বাংলাদেশের অভ্যন্তরীণ রাজনীতিতে ষড়যন্ত্র চালাচ্ছে ভারত। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad