ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪৩১, ২৪ আগস্ট ২০২৪, ১৮ সফর ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে কিশোর নির্মাণ শ্রমিক কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
চাঁদপুরে কিশোর নির্মাণ শ্রমিক কুপিয়ে হত্যা

চাঁদপুর: চাঁদপুর শহরের ব্যাংক কলোনি এলাকার আবু সাইদ সায়েম (১৫) নামে কিশোর নির্মাণ শ্রমিককে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাং সদস্যরা।

শুক্রবার (২৩ আগস্ট) রাত আনুমানিক ৯টার দিকে শহরের চেয়ারম্যানঘাট জেলা প্রাথমিক শিক্ষা অফিসের বিপরীতে অ্যাড. হেলাল উদ্দিনের বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

সায়েম ব্যাংক কলোনির ভাড়াটিয়া বাসিন্দা মো. স্বপন সরকারের ছেলে। সে ঠিকাদার রিয়াদের অধীনে ভবন নির্মাণের শ্রমিক হিসেবে কাজ করতো।

স্থানীয় একাধিক বাসিন্দা জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ওই এলাকার কিশোর গ্যাং সদস্য শান্ত, শামিমসহ বেশ কয়েকজনকে ইট নিক্ষেপ করে সায়েম। ওই সূত্র ধরে শুক্রবার কাজ থেকে ফেরার পথে কিশোর গ্যাংয়ের ৬-৭ জন তাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এই কাজে নেতৃত্ব দেন ব্যাংক কলোনির অজয়ের ছেলে শান্ত। ঘটনার পর তারা পলাতক রয়েছেন।

নিহত সায়েমের মা সাজুদা বেগম সাজু বলেন, আমার ছেলে কাজ শেষে মার্কেট থেকে একটি গেঞ্জি কিনে। এরপর বাসার দিকে আসার সময় ৬-৭ জন মিলে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে ঘটনাস্থলে যাই। তবে তাদের চিনতে পারিনি। পরে আশপাশের লোকজনের সহযোগিতায় সায়েমকে সদর হাসপাতালে নিয়ে আসি। আমার ছেলে আর বেঁচে নেই। আমি এই হত্যার বিচার চাই।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মুনসুর আহমেদ বলেন, হাসপাতালে আনার পূর্বেই কিশোরের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

এদিকে ঘটনার সংবাদ পেয়ে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজাদ মরদেহের সুরতহাল তৈরি করেছেন। মরদেহ এখন পর্যন্ত হাসপাতালের মর্গে রয়েছে।

এই বিষয়ে জানতে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলমকে ফোন দেওয়া হয়। তিনি ফোন রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।