ঢাকা, বুধবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

জাতীয়

পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ জনের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ জনের

রাজশাহী: রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার (২৮ আগস্ট) গোদাগাড়ী উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে ও রাজাবাড়িহাট এলাকায় এই আলাদা দুর্ঘটনা ঘটে।



নিহতরা হলেন, গোদাগাড়ী উপজেলার নাজিরপুর গ্রামের মজিবর রহমানের মেয়ে মর্জিনা খাতুন (৫০), গোদাগাড়ী পৌরসভার শ্রীমন্তপুর মহল্লার তাজিমুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (৫০) ও বুজরুকপাড়া মহল্লার মিলন আলী (৩৮)। এর মধ্যে মনিরুল ইসলাম ব্যাটারিচালিত অটোরিকশাচালক ছিলেন। তার অটোরিকশার যাত্রী ছিলেন মিলন আলী।

পুলিশ জানায়, আজ ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ওই মহাসড়ক দিয়ে হাঁটছিলেন মর্জিনা খাতুন। রাজাবাড়ীহাট এলাকায় পৌঁছালে একটি পিকআপভ্যানের পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মর্জিনা খাতুনের মৃত্যু হয়। পরে মরদেহ উদ্ধার করা হয়। এরপর সকাল সাড়ে ৮টার দিকে গোদাগাড়ী উপজেলা সদরের ফায়ার সার্ভিসের মোড়ে ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে মহাসড়কে উঠছিলেন মনিরুল ইসলাম। এ সময় যাত্রীবাহী একটি বাস ওই অটোরিকশাটিকে চাপা দেয়। এ ঘটনায় অটোরিকশাচালক মনিরুল ইসলাম ও যাত্রী মিলন আলী ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায় এবং নিহতদের মরদেহ উদ্ধার করে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, যাত্রীবাহী বাস অটোরিকশাকে চাপা দিয়েছিল। এই কারণে দুর্ঘটনার পরপরই বাসচালককে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তার নামে মামলা হবে।

এছাড়া নিহত মর্জিনা খাতুনের মৃত্যুর ঘটনায়ও থানায় অপমৃত্যুর (ইউডি) পৃথক মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।