ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৯ আগস্ট ২০২৪, ২৩ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা: প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা: প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

পিরোজপুর: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সে ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে ও জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পিরোজপুরে মানববন্ধন করেছেন জেলায় কর্তব্যরত সাংবাদিকরা।

মঙ্গলবার (২৮ আগস্ট) পিরোজপুর পুরোনো প্রেসক্লাবের (টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন) সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

 

এ সময় বক্তব্য রাখেন, পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন ও যমুনা টিভির জেলা প্রতিনিধি এসএম তানভীর আহম্মেদ, কালের কণ্ঠের পিরোজপুর প্রতিনিধি শিরিন আফরোজ, আমাদের সময়ের জেলা প্রতিনিধি খালিদ আবু, পিরোজপুরের কথার প্রকাশক ও সম্পাদক মো. জহিরুল ইসলাম টিটু, বাংলা ট্রিবিউন ও বণিক বার্তার জেলা প্রতিনিধি আরিফ মোস্তফা,  পিরোজপুরের কথার নির্বাহী সম্পাদক খেলাফত খসরু, বাংলা টেলিভিশনের জেলা প্রতিনিধি ইমাম হোসেন মাসুদ প্রমুখ।

মানববন্ধন থেকে বক্তারা ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কমপ্লেক্সের ওপর হামলাকারী সন্ত্রাসী ও এর পেছনে ইন্ধনদাতাদের চিহ্নিত করে অভিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবি করেন।  

বক্তারা আরও বলেন, ছাত্ররা বৈষম্যবিরোধী আন্দোলনে দেশের পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ ছাত্রদের সেই সব ভূমিকার পক্ষে কাজ করেছে। কিন্তু একটি সন্ত্রাসী গ্রুপ যেখানে কোনো ছাত্র ছিল না। তারা ইস্ট ওয়েস্টের ওপর হামলা করেছে।

অতীতে দেশের সাংবাদিকরা তাদের লেখায় স্বাধীনতা হারিয়ে ফেলেছেন। স্বাধীনভাবে লিখতে গিয়ে অনেক সাংবাদিককে হত্যা করাসহ পঙ্গু করা হয়েছে। সাংবাদিক দম্পতি সাগর-রুনিকে হত্যা করা হয়েছে। কিন্তু রহস্যজনক কারণে তার হত্যার তদন্ত রিপোর্ট পর্যন্ত দেওয়া হয়নি। এসব হত্যাকাণ্ডের বিচার দাবি করেন উপস্থিত সংবাদকর্মীরা।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।