ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

গাজীপুরে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
গাজীপুরে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন উত্তর ছায়াবীথি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

নিহত ব্যক্তি হলেন- গাজীপুর সিটি করপোরেশনের মেট্রোপলিটনের সদর থানার পশ্চিম জয়দেবপুর এলাকার ওয়াসিম শেখের ছেলে ফাহিম চৌধুরী (২৪)।

শুক্রবার (৩০ আগস্ট) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, গাজীপুর সিটি করপোরেশনের সাহাপাড়া এলাকার সৌরভ গ্রুপের সঙ্গে বরুদা এলাকার হিমেল-সাগর গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। একপর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় হিমেল গ্রুপের ২-৩ জন দেশীয় অস্ত্র দিয়ে সৌরভ গ্রুপের ফাহিম নামে এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করে। পরে ফাহিমকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক পরীক্ষা করে ফাহিমকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কমপক্ষে ৪-৫ জন আহত হয়েছেন। শত্রুতার জের ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে ফাহিম চৌধুরীকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৪৩৯ আগস্ট ৩১, ২০২৪
আরএস/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।