ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে গুলিতে যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে গুলিতে যুবক নিহত

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে মাদক ব্যবসা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলিতে সনু (৩২) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন।  

বুধবার (৪ সেপ্টেম্বর)  সকাল সাড়ে ৮টার দিকে ক্যাম্পের ভিতরে এই গুলির ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় সনুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আসলে চিকিৎসক সকাল সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী শামীম হোসেন ও সজীব আহমেদ জানান, জেনেভা ক্যাম্পের ৫ নম্বর সেক্টরে থাকেন সনু। ভাড়ায় অটোরিকশা চালান তিনি। আজ সকাle  ক্যাম্পের ভেতর দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে এবং গোলাগুলি শুরু হয়। তখন সনু গুলিবিদ্ধ হন।  

তারা জানান, মাসখানেক যাবৎ তাদের ক্যাম্পে থেমে থেমেই এমন সংঘর্ষ চলছিল। বুনিয়া সোহেল, রানা, টুনটুন, বাবু, নওশাদ, ইরফান, আরিফ, সাজ্জাদসহ ৪০-৫০ জন মিলে আজ আবার আগ্নেয়াস্ত্র হাতে বের হয়ে এই হামলা চালিয়েছে। তারা মাদক ব্যবসায়ী এবং চিহ্নিত সন্ত্রাসী। মাদক ব্যবসায় বাধা এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ চলে আসছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. ফারুক জানান, সনুর পেটের দুই পাশে বেশ কয়েকটি গুলির চিহ্ন দেখা গেছে । মরদেহটি জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪,২০২৪
এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।