ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাগরে গোসলে নেমে ভেসে গেলেন পর্যটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
সাগরে গোসলে নেমে ভেসে গেলেন পর্যটক

কক্সবাজার: কক্সবাজারে সাগরে গোসল নেমে এক পর্যটক নিখোঁজ হয়েছেন। এ সময় স্রোতের টানে ভেসে যাওয়ার সময় আরও চারজনকে জীবিত উদ্ধার করেছে লাইফ গার্ড কর্মীরা।

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে কক্সবাজার সমুদ্র সৈকতের সি-গাল পয়েন্টে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেন।

নিখোঁজ মোহাম্মদ সজীব (২৬) ঢাকার পল্লবী থানার ১১-ডি সড়কের কাজী জাহাঙ্গীর হোসেনের ছেলে।

নিখোঁজ সজীবের স্বজন ও বন্ধুদের বরাতে তানভীর হোসেন বলেন, বুধবার সকালে পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে বেড়াতে আসেন সজীব। দুপুরে সৈকতের সি-গাল পয়েন্ট সাগরে তারা গোসলে নামেন। এক পর্যায়ে তাদের মধ্যে পাঁচ জন স্রোতের টানে ভেসে যায়। এ সময় ঘটনাস্থলে উপস্থিত স্বজনদের শোর-চিৎকারে লাইফগার্ড কর্মীরা তিনজনকে তাৎক্ষণিক উদ্ধার করতে সক্ষম হলেও অপর দুইজন ভেসে যেতে থাকে। পরে লাইফগার্ড কর্মীরা ভেসে যাওয়াদের মধ্যে একজনকে ওয়াটার বাইক দিয়ে উদ্ধার করলেও অপর একজনকে উদ্ধার করা সম্ভব হয়নি। এমনকি বিভিন্ন পয়েন্টে খোঁজ নিয়েও সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ পর্যটকের সন্ধানে সৈকতের বিভিন্ন পয়েন্টে লাইফগার্ড কর্মীদের পাশাপাশি বিচকর্মী ও ট্যুরিস্ট পুলিশ সদস্যরাও উদ্ধার তৎপরতা চালাচ্ছেন বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৪
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।