ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

‘টাকার বিনিময়ে ককটেল ফাটাতেন তারা’ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
‘টাকার বিনিময়ে ককটেল ফাটাতেন তারা’ 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের ফকির পাড়া এলাকায় দেশীয় অস্ত্রসহ তিনজনকে আটক করেছে যৌথ বাহিনী। আটকরা ভাড়াটিয়া হিসেবে টাকার বিনিময়ে বিভিন্ন সময় ককটেল বিস্ফোরণ ঘটাতেন 

বুধবার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টা থেকে বেলা ৪টা পর্যন্ত চলা এ অভিযানে তাদের আটক করা হয়।

বগুড়া সেনানিবাসের ক্যাপ্টেন রাব্বির নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আমিনুল ইসলামের উপস্থিতিতে যৌথ বাহিনীর অভিযান পরিচালনা করা হয়।

আটকরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ফকির পাড়া মহল্লার লালচাঁনের ছেলে মো. জাকির হোসেন, আমজাদ আলীর ছেলে মো. আলম ও মো. আইনাল হকের ছেলে মো. ইদুল।

জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আমিনুল ইসলাম যৌথ বাহিনীর অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অবিস্ফোরিত ৩টি ককটেল, ১টি রামদা, ৫টি চাপাতি, ১টি কাঠের বাটসহ চাকু, ১০টি ছোট চাকু ও ২টি মোবাইল উদ্ধার করা হয়।

পরবর্তীতে আসামিদের উদ্ধারকৃত আলামতসহ চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়। মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন ছিলো নিউজ তৈরি পর্যন্ত।

আটকরা ভাড়াটিয়া হিসেবে টাকার বিনিময়ে বিভিন্ন সময় ককটেল বিস্ফোরণ ঘটাতেন বলে তারা স্বীকার করেছেন। তবে আসামিদের কোনো রাজনৈতিক সংশ্লিষ্টতা পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।