ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

যৌথ বাহিনীর অভিযান, মেহেরপুরে ২৭টি দেশীয় অস্ত্রসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৪
যৌথ বাহিনীর অভিযান, মেহেরপুরে ২৭টি দেশীয় অস্ত্রসহ আটক ২

মেহেরপুর: গুলি ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আওয়ামী লীগ ও যুবলীগের দুই নেতাকে আটক করেছে যৌথবাহিনী।

শনিবার (৭ সেপ্টেম্বর) ভোরে যৌথবাহিনীর একটি টিম চরগোয়াল গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করেন।

এসময় তাদের কাছ থেকে আট রাউন্ড গুলি, ২৭টি দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

আটকরা হলেন, গাংনী উপজেলার চরগোয়াল গ্রামের শহিদুল ইসলামের ছেলে ইউনিয়ন যুবলীগের নেতা রাজন আলী (২৯) ও একই গ্রামের মৃত্যু হায়দার আলীর ছেলে আওয়ামী লীগের স্থানীয় নেতা রাকিবুল ইসলাম (৩৫)।

২৭ রেজিমেন্ট আর্টিলারির মেহেরপুর সেনা ক্যাম্পের অধিনায়ক লে. কর্নেল নাবিল আহমেদের নেতৃত্বে যৌথবাহিনীর একটি টিম গোয়েন্দা তত্ত্বের ভিত্তিতে চরগোয়াল গ্রামের নদীর ধারে অভিযান চালিয়ে রাকিবুল ইসলাম ও রাজনকে আটক করেন। পরে তাদের স্বীকারোক্তিতে একই গ্রামের সবকুল আলীর জামাইয়ের বাড়িতে অভিযান চালিয়ে আট রাউন্ড গুলি ও ২৭টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। যৌথবাহিনীর অভিযান টের পেয়ে বাড়ির মালিক লাবলু পালিয়ে যায়।  আটকদের বিরুদ্ধে গাংনী থানায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

গাংনী থানা পুলিশ সূত্রে জানা গেছে, যুবলীগ নেতা রাজন ও রাকিবুল ইসলামের বিরুদ্ধে এলাকায় চুরি ডাকাতিসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। তারা একাধিকবার পুলিশের হাতে আটক হয়েছেন। দুজনেই একাধিকবার জেল খেটেছে।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনোজ কুমার নন্দী জানান, এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটকদের আদালতের মাধ্যমে মেহেরপুর জেলা কারাগারে প্রেরণের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।