ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

আলমডাঙ্গায় নিজ বাড়িতে পড়েছিল বৃদ্ধের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৪
আলমডাঙ্গায় নিজ বাড়িতে পড়েছিল বৃদ্ধের মরদেহ প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌরসভার থানাপাড়ায় নিজ বাড়ি থেকে আব্দুস সোবহান (৭২) নামে এক বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

গত বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে পারিবারিক কোলাহলের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়রা জানিয়েছে। এ ঘটনায় শনিবার দুপুরে অভিযুক্ত শিশির আহম্মেদকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, গত ৩ সেপ্টেম্বর দুপুরে আব্দুস সোবহান ব্যাংক থেকে মুক্তিযোদ্ধার ভাতা তোলেন। ওইদিন রাতেই তার ছেলের সঙ্গে শিশিরের গোলযোগ বাধে। পরদিন বুধবার টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবা ও ছেলে দুজনের মধ্যে দিনভর হট্টগোল চলে। ওইদিন মাঝরাতে আব্দুস সোবহানের আত্মচিৎকার শোনেন এলাকাবাসী। এরপর থেকে আব্দুস সোবহানকে আর বাইরে দেখা যায়নি। শনিবার দুপুরে বাড়ির দ্বিতল ভবন থেকে পচা দুর্গন্ধ বের হলে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া জানান, নিহতের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে পরিবারের দাবি তিনি স্ট্রোক অথবা পড়ে গিয়ে মারা যেতে পারেন। তাদের কথায় বেশকিছু অসংগতি পাওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ছেলে শিশিরকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ