ঢাকা, বৃহস্পতিবার, ২৮ ভাদ্র ১৪৩১, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বাড়ির পাশে বাঁশঝাড়ে মিলল প্রতিবন্ধীর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
বাড়ির পাশে বাঁশঝাড়ে মিলল প্রতিবন্ধীর মরদেহ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে তানজীলা আক্তার (১৮) নামে এক বাক প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলার হাইজাদি ইউনিয়ন কাহিন্দী এলাকার নিজ বাড়ির পাশের বাঁশঝাড় থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তানজীলা হাইজাদি ইউনিয়নের সরফত আলীর মেয়ে।

নিহতের হাঁটুতে, পিঠে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পুলিশের ধারণা, ভিকটিমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

জানা যায়, ভিকটিম তানজিলা আক্তার (বাক প্রতিবন্ধী-বোবা) সুতার মেইলে কাজ করে পরিবারের সঙ্গে থেকে জীবিকা নির্বাহ করে। গতকাল রাত অনুমানিক সাড়ে ১০টায় তানজিলা ঘরের বাইরে যায়। এরপর বজ্রসহ বৃষ্টি শুরু হয়। দীর্ঘ সময় পর আর ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় তার খোঁজ করে পায়নি তাকে। সকাল সাড়ে ৬টার দিকে পাশের বাড়ির লোকজন বাঁশঝাড়ে তার মরদেহ দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। নিহতের হাঁটুতে, পিঠে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখতে পাওয়া গেছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।