ঢাকা, শনিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মুগদায় বাকবিতণ্ডা থেকে ছুরিকাঘাত, নিহত এক 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
মুগদায় বাকবিতণ্ডা থেকে ছুরিকাঘাত, নিহত এক 

ঢাকা: ঢাকার মুগদা থানার মান্ডা কাজীবাড়ি মসজিদ এলাকায় শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে মারামারির ঘটনায় একজন নিহত হয়েছেন। নিহতের নাম আশিক এলাহি শাকিল (২৮)।

একই ঘটনায় তার দুই ভাই, আশিক পারভেজ সুজন (৩৮) ও আশিক শামস (২৪), আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনাটি ঘটে যখন আশিক এলাহি শাকিল ও তার দুই ভাই তাদের কর্মচারী খোকনকে মারধরের শিকার হওয়া খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান। সেখানে উপস্থিত কয়েকজন তাদেরকে মারধর করে এবং শাকিলকে ছুরিকাঘাত করে। এতে শাকিল নিহত হন।

নিহতের বাবা মো. ওমর ফারুক জানান, তারা মুগদা মান্ডা ছাতা মসজিদ এলাকায় একটি বাসায় বসবাস করেন এবং মান্ডা এলাকায় একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করেন। তিনি জানিয়েছেন, ঘটনার সময় তার কর্মচারী খোকন দোকানের সামনে মোটরসাইকেল রাখার জন্য লোকজনকে সতর্ক করায় সেই লোকজন তার ছেলেদের আক্রমণ করে।

সেই আক্রমণ তার দুই ছেলে আহত হওয়ার পাশাপাশি শাকিল নামে এক ছেলে মারা যায়।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান জানান, দোকানের মালামাল কমবেশি দামে ক্রয়-বিক্রয় নিয়ে মারামারির ঘটনা ঘটে। পূর্বের কোনো ক্ষোভ থেকেও এ ঘটনাটি ঘটতে পারে। আজকে ভ্যান ক্রয় বিক্রয়ের মালামাল নিয়ে যাওয়ার সময় ধাক্কাধাক্কিতে এই মারামারি ঘটনা ঘটে।

আহতদের মুগদা হাসপাতালে প্রথমে নেওয়া হয়, পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে শাকিল নামে একজন মারা যায়। পুলিশ ঘটনার বিস্তারিত জানার জন্য কাজ করছে। এই ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০৮২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।