ঢাকা, শনিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত, আহত ৩ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত, আহত ৩ 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় তাইয়ান আহমেদ ফাহাদ নামে এক ছাত্রদল নেতা নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিনজন।

 

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে রাধিকা নবীনগর সড়কের ব্রাহ্মণহাতা এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহত ফাহাদ জেলার বাঞ্ছারামপুর উপজেলার পৌর এলাকার হুমায়ুন কবিরের ছেলে। তিনি উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য। এ ঘটনায় উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব লিটন সরকারসহ আরও দুইজন আহত হয়েছেন।

জানা গেছে, দলীয় কার্যক্রমে অংশ নেওয়ার জন্য দুই ছাত্রদল নেতাসহ চারজন দুটি মোটরসাইকেল যোগে ব্রাহ্মণবাড়িয়ায় আসছিলেন। পথিমধ্যে ব্রাহ্মণহাতা এলাকায় পৌঁছলে একটি বেপরোয়া অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে তারা গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাইয়ান আহমেদ ফাহাদকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত চলছে। অভিযোগ সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।