ঢাকা, শনিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

প্রবল ঢেউয়ের আঘাতে জাহাজ থেকে পড়ে খালাসি নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
প্রবল ঢেউয়ের আঘাতে জাহাজ থেকে পড়ে খালাসি নিখোঁজ

নোয়াখালী: দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচরে বৈরী আবহাওয়া প্রবল ঢেউয়ের আঘাতে জাহাজ থেকে পড়ে মো. রাকিব হোসেন (১৮) নামে এক খালাসি নিখোঁজ হয়েছেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন হাতিয়ার নলচিরা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সফিকুর রহমান খান।

গতকাল শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে ঢেউয়ের আঘাতে জাহাজ থেকে পড়ে নিখোঁজ হন রাকিব। তিনি উপজেলার জাহাজমারা ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মৃত দুলাল উদ্দিনের ছেলে। এফবি সানি-৫ জাহাজে খালাসি হিসাবে কর্মরত ছিলেন রাকিব।

স্থানীয়রা জানান, গম বোঝাই এফবি সানি-৫ লাইটার জাহাজ চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছিল। যাত্রাপথে ভাসানচরের পূর্ব পাশে এলে বৈরী আবহাওয়ার কবলে পড়ে। তখন খালাসি রাকিব জাহাজের পাশ দিয়ে হাঁটাহাঁটি করতে গিয়ে ঢেউয়ের আঘাতে সাগরে পড়ে যান। পরে অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি।

নলচিরা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সফিকুর রহমান খান জানান, এফবি সানি-৫ জাহাজের কোয়াটার মাস্টার মামুনের সঙ্গে কথা হয়েছে। নিখোঁজ রাকিবের সন্ধানে আমরাও চেষ্টা করছি। ভাসানচর কোস্টগার্ডকে জানানো হয়েছে। সকাল থেকে নদী উত্তাল। যানবাহন চলাচল একেবারে বন্ধ। এতে নিখোঁজ রাকিবকে উদ্ধারে নদীতে যাওয়া যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।