ঢাকা, শনিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ভারী বর্ষণ, ২ দিন ধরে বিদ্যুৎহীন পাথরঘাটা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
ভারী বর্ষণ, ২ দিন ধরে বিদ্যুৎহীন পাথরঘাটা

পাথরঘাটা (বরগুনা): বঙ্গোপসাগরে নিম্নচাপের ফলে সাগর উত্তাল রয়েছে। এদিকে টানা ভারী বর্ষণ ও ঝোড়ো হাওয়ায় বরগুনার পাথরঘাটায় দুই দিন ধরে বিদ্যুৎ সংযোগ বন্ধ।

ফলে বিপর্যস্ত হয়ে পড়েছে উপকূলীয় জনজীবন।  

শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে দেখা গেছে, শুক্রবার বিকেল থেকে এখন পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে উপজেলা জুড়ে।  

জানা গেছে, গত এক সপ্তাহ ধরে বঙ্গোপসাগরে নিম্নচাপ সৃষ্টি হওয়ায় সাগর উত্তাল রয়েছে। যার ফলে জেলেরা সবাই নিরাপদ আশ্রয়ে চলে এসেছেন। এই নিম্নচাপের প্রভাবে উপকূলীয় এলাকায় চলছে দফায় দফায় বৃষ্টি। যার কারণে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। এতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছেন জেলেরা।  

পিরোজপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আব্দুস সালাম জানান, বৃহস্পতিবার পার্শ্ববর্তী মঠবাড়িয়া উপজেলায় ৩৩ কেভি লাইন ফল্ট এখন পর্যন্ত চালু হয়নি। মঠবাড়িয়া লাইন চালু হলে পাথরঘাটা বিদ্যুৎ সরবরাহ করা সম্ভব হবে। তবে কখন বা কবে নাগাদ চালু করা হবে সেই সময় তিনি জানায়নি।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।