ঢাকা, রবিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ঠাকুরগাঁওয়ে বন্ধুর হাতে বন্ধু খুন, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
ঠাকুরগাঁওয়ে বন্ধুর হাতে বন্ধু খুন, আটক ১

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে খুন হয়েছেন রাসেল হোসেন (২৬) নামে এক যুবক। এ ঘটনায় তারই বন্ধু সাঈদ হোসেনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে পীরগঞ্জ উপজেলার থুমনিয়া শালবনের পাশে একটি ধানক্ষেত থেকে রাসেল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়।

মৃত রাসেল ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কাকডোব গ্রামের আনিছুর রহমানের ছেলে। আর আটক সাঈদ একই এলাকার মো. বাঠুর ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যার পর থুমনিয়া বাগানে তারা দুজন নেশা করতে আসে। নেশা করা অবস্থায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুজনের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে সাঈদ তার বন্ধু রাসেলকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে তার মৃত্যু হয়।

এ ঘটনার পর ওই রাতেই সাঈদ পুলিশের কাছে হত্যার দায় স্বীকার করে আত্মসমর্পণ করেন। পরে পুলিশ সকালে ঘটনাস্থলে গিয়ে রাসেলের মরদেহ উদ্ধার করে।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।  হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।