ঢাকা, বুধবার, ২ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সন্ত্রাসীরা কেউই রেহাই পাবে না: ফেনীর নবাগত পুলিশ সুপার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
সন্ত্রাসীরা কেউই রেহাই পাবে না: ফেনীর নবাগত পুলিশ সুপার

ফেনী: ফেনীতে কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন জেলার নবাগত পুলিশ সুপার মো. হাবিবুর রহমান। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে শহরের পুলিশ সাইন্সের ড্রিল শেডে আয়োজিত এ মতবিনিময়কালে পুলিশ সুপার হাবিবুর রহমান বলেন, আমার প্রথম দায়িত্ব হচ্ছে ফেনীবাসীর নিরাপত্তা বিধান করা।

এজন্য আমি পুলিশ সুপার হিসেবে আমার টিমের সকল সদস্যদের নিয়ে জেলার সকল নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করতে চাই।

তিনি বলেন, ফেনীতে ছাত্র-জনতার আন্দোলনে যারাই হামলা করেছে, প্রাণ ঝরিয়েছে কেউই রেহায় পাবে না। ক্রমান্বয়ে সবার বিরুদ্ধেই মামলা হবে। সবাইকে আইনের আওতায় আসতে হবে। তিনি আরও বলেন, যত অবৈধ অস্ত্র আছে সব উদ্ধার করা হবে। ইতোমধ্যেই যৌথবাহিনী অভিযান পরিচালনা করছে। পুলিশ সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবে জেলার সব অবৈধ অস্ত্র উদ্ধার করতে।

এ সময় নবাগত পুলিশ সুপার আরও বলেন, আমরা রাষ্ট্রের আইন ও বিধিবিধানের মধ্যে দিয়ে ফেনীর প্রত্যেকটা ক্ষেত্রকে সম্মান জানাতে ও সম্মান রাখতে চাই। মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স। পুলিশ এবং সাংবাদিকদের কাজে অনেক মিল রয়েছে। তাই আমরা সাংবাদিকদের সাথে সমন্বয় করে জনকল্যাণে কাজ করতে করবো।

এছাড়া গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর ও জেলার আইনশৃঙ্খলা রক্ষা, জঙ্গিবাদ, মাদক নিয়ন্ত্রণ, সাইবার কিলিং, কিশোর গ্যাং প্রতিরোধ, যানজট নিরসন ও সামাজিক সচেতনতা বৃদ্ধি ও আস্থা অর্জন করে পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ায় দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এর আগে ফেনী জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে উক্ত মতবিনিময় সভা শুরুতে জেলার কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে পরিচিতি ও কুশল বিনিময় করেন নবাগত এ পুলিশ সুপার।

বাংলাদেশ সময়: ২৩৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
এসএইচডি/এমজে

 
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।