ঢাকা, বুধবার, ২ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বাগেরহাটে শিক্ষক হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
বাগেরহাটে শিক্ষক হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

বাগেরহাট: অবসরপ্রাপ্ত শিক্ষক মৃণাল কান্তি চ্যাটার্জি (৬৫) হত্যা ও বাড়ি লুটপাট মামলার প্রধান আসামি মো. জনি শেখকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে ফকিরহাট উপজেলার লখপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) তাকে বাগেরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়।

দুপুরে র‌্যাব-৬ খুলনার মিডিয়া অফিসার শাহনাজ জেসমিন এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান। গ্রেপ্তার জনি শেখ বাগেরহাট সদর উপজেলার ছোট পাইকপাড়া এলাকার বাসিন্দা।

মামলা সূত্রে জানা গেছে, গত ৫ আগস্ট গভীর রাতে বসত ঘরে ঢুকে বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি ইউনিয়নের ছোট পাইকপাড়া গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত শিক্ষক মিনাল কান্তি চ্যাটার্জিকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। এ সময় হত্যাকারীরা তার স্ত্রী শেফালি চ্যাটার্জি ও মেয়ে ঝুমা রানী চ্যাটার্জিকে বেধড়ক মারপিট করে। বসত ঘর ভাংচুর ও লুটপাট করে হামলাকারীরা। মারপিটে গুরুত্বর আহত মা-মেয়ে ২৫০ শয্যা জেলা হাসপাতালে চিকিৎসা নেন। চিকিৎসা শেষে বাড়ি এসে ১৮ আগস্ট বাগেরহাট মডেল থানায় হত্যা ও লুটপাটের মামলা করেন। মামলায় ৯ জনকে এজাহারনামীয় এবং অজ্ঞাতনামা ১৫-২০ জনকে আসামি করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেফালি চ্যাটার্জি জানান, জমিসংক্রান্ত বিরোধের জেরে তার স্বামীকে হত্যা করা হয়েছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, অবসরপ্রাপ্ত শিক্ষক মৃণাল কান্তি চ্যাটার্জি হত্যা মামলার প্রধান আসামি জনিকে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
এমজে

 
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।