ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

হবিগঞ্জের সাবেক মেয়র সেলিম কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
হবিগঞ্জের সাবেক মেয়র সেলিম কারাগারে

হবিগঞ্জ: হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিমকে কারাগারে পাঠানো হয়েছে।  

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

এর আগে কড়া পাহারায় তাকে আদালতে হাজির করে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ। তবে এ সময় আতাউর রহমানের পক্ষ থেকে জামিনের আবেদন করা হয়নি।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরুল ইসলাম জানান, গত ০২ আগস্ট হবিগঞ্জে ছাত্র-জনতার আন্দোলন চলাকালে শ্রমিক মোস্তাক আহমেদ গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনায় দায়ের করা হত্যা মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তারা পরবর্তী সময়ে প্রয়োজনে আতাউর রহমানকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করবেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ০২ ও ০৪ আগস্ট হবিগঞ্জে গুলিবিদ্ধ হয়ে মোস্তাক আহমেদ ও রিপন শীল নামে দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় দায়ের করা পৃথক দুটি মামলায় আতাউর রহমান আসামি।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-২ ও ৯ রাজধানীর ধানমন্ডি এলাকায় যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করে। রাতে তাকে হবিগঞ্জ সদর মডেল থানায় নিয়ে আসা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।