ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাঁচ বছর পর প্রধান শিক্ষকের পদ ফিরে পেলেন যতিন্দ্র নাথ মিস্ত্রি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৪
পাঁচ বছর পর প্রধান শিক্ষকের পদ ফিরে পেলেন যতিন্দ্র নাথ মিস্ত্রি

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় আদালতের মামলার রায়ে ৫ বছর পর ভেগাই হালদার পাবলিক অ্যাকাডেমির প্রধান শিক্ষকের পদে পুনর্বহাল হলেন যতিন্দ্র নাথ মিস্ত্রি।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা সদরের ভেগাই হালদার পাবলিক অ্যাকাডেমির (বিএইচপি) প্রধান শিক্ষক হিসেবে পুনরায় যোগদান করেন যতিন্দ্র নাথ মিস্ত্রি।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাওলানা ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মাহাবুবুর রহমান, অ্যাকাডেমিক সুপারভাইজার প্রাণ কুমার ঘটক, উপজেলা বিএনপি’র সদস্য সচিব মোল্লা বশির আহম্মেদ পান্না, যুগ্ম- আহ্বায়ক শাহ মো. বক্তিয়ার, আবুল হোসেন মোল্লা, এনায়েত উদ্দিন খান মনু, কার্তিক ব্যাপারী, শামচুল হক খোকন, দীলিপ ঘটক, বদিউজ্জামান সরল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রাতুল ইসলাম সাহেদসহ বিদ্যালয়ের শিক্ষকরা।

প্রধান শিক্ষক যতিন্দ্র নাথ মিস্ত্রি বলেন, পাঁচ বছর আগে আমাকে অন্যায়ভাবে বিদ্যালয় থেকে বরখাস্ত করা হয়েছিল। আমি প্রধান শিক্ষকের পদ ফিরে পেতে আদালতে একটি রিট পিটিশন দায়ের করি। পরে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগে আমার চাকরি ফিরে পাই।

গত ১৫ সেপ্টেম্বর বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক মো. রফিকুল ইসলাম খানের স্বাক্ষরিত ভেগাই হালদার পাবলিক অ্যাকাডেমির (বিএইচপি) প্রধান শিক্ষক যতিন্দ্র নাথ মিস্ত্রির স্বপদে বহাল এবং সাময়িক বরখাস্তকালীন সমুদয় বেতন ভাতাদি পরিশোধ করার জন্য আদেশ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৪
এমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।