ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পদ্ম বিল ঘুরে বাড়ি ফেরা হলো না স্কুলছাত্রী পায়েলের

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৪
পদ্ম বিল ঘুরে বাড়ি ফেরা হলো না স্কুলছাত্রী পায়েলের

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হয়েছে। পাশাপাশি আহত হয়েছে আরও চারজন।

মৃত পায়েল (৮) পার্শ্ববর্তী উজিরপুর উপজেলার বাহেরঘাট গ্রামের পবিত্র নট্টর মেয়ে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলম চাঁদ।

তিনি জানান, বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার আগৈলঝাড়া-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বড়মগড়া-পয়সারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান জানান, রাস্তার পাশে থামানো একটি থ্রি-হুইলার (মাহিন্দ্রা) থেকে এক ব্যক্তি নেমেই রাস্তা পার হতে শুরু করেন। আর ওইসময় পয়সারহাট থেকে আসা একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা চালক, যাত্রী এবং পথচারীসহ চারজন গুরুতর আহত হন। পাশাপাশি শিশু পায়েল ঘটনাস্থলেই নিহত হন।

পুলিশ জানিয়েছে, পথচারী বাগধা গ্রামের বগা রায়ের ছেলে সুনীল রায় (৫৫), মটরসাইকেল চালক বাহেরঘাট গ্রামের অমিন্দ্র নট্টর ছেলে সঞ্জিব নট্ট (৩৫), নিহত স্কুলছাত্রীর মা কবিতা নট্ট (৩০) ও একই এলাকার বলরাম বিশ্বাসের মেয়ে সাথী বিশ্বাস (২০) আহত হয়। এদের মধ্যে কবিতা নট্ট ও সাথী বিশ্বাসকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অন্য দুইজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্কুলছাত্রীর মা কবিতা নট্ট জানান, তারা পরিবার নিয়ে একটি ভাড়ায়চালিত মোটরসাইকেল নিয়ে কোটালীপাড়া পদ্ম বিলে ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে বড়মগড়া-পয়সারহাট এলাকার মাঝামাঝি সড়কে আসলে দুর্ঘটনা ঘটে। মাহিন্দ্রা গাড়ির এক যাত্রী আকস্মিক রাস্তা পার হতে গেলে, তাকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশে ছিটকে পড়ে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৪
এমএস/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।