ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে দুর্গোৎসবে সর্বোচ্চ নিরাপত্তা নেওয়া হয়েছে: পুলিশ সুপার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
রাজশাহীতে দুর্গোৎসবে সর্বোচ্চ নিরাপত্তা নেওয়া হয়েছে: পুলিশ সুপার কথা বলছেন এসপি মো. আনিসুজ্জামান।

রাজশাহী: রাজশাহী জেলার নয় উপজেলার আট থানা এলাকায় এবার সর্বমোট ৩০৭টি মণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। শান্তি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে বিপুল উৎসাহ উদ্দীপনায় শারদীয় দুর্গোৎসব উদযাপনের জন্য এবার সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন রাজশাহীর নবনিযুক্ত পুলিশ সুপার (এসপি) মো. আনিসুজ্জামান।

শারদীয় দুগোৎসব উপলক্ষে বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে পূজা উদযাপন কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এসপি এই কথা জানান। নিজ কার্যালয়ের কনফারেন্স রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির বক্তব্যে রাজশাহী পুলিশ সুপার (এসপি) মো. আনিসুজ্জামান বলেন, আগামী ৯ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত পাঁচ দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব দুর্গাপূজা। শারদীয় এই দুর্গাপূজা সুষ্ঠু, সুন্দর ও আরও উৎসবমুখর করতে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা থাকবে। তাই আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সার্বিক বিষয়ে পূজা উদযাপন কমিটির নেতাদের সঙ্গে আলোচনা ও পরামর্শ করা হচ্ছে।

রাজশাহীর পুলিশ সুপার মো. আনিসুজ্জামান বলেন, এ বছর জেলার আটটি থানায় সর্বমোট ৩০৭টি মণ্ডপে পূজা অনুষ্ঠিত হবে। মণ্ডপগুলোয় যাতে সর্বোচ্চ নিরাপত্তা থাকে, সেই লক্ষ্যে পুলিশ নিরলসভাবে কাজ করছে।

পুলিশ সুপার বলেন, বাংলাদেশ একটি অসম্প্রদায়িক দেশ। যুগযুগ ধরে এই দেশে সব ধর্মের মানুষ সাম্প্রদায়িক সম্প্রীতি ও সৌহার্দ্য বজায় রেখেই চলছে। তাই আসন্ন দুর্গাপূজায় যাতে কোনো সুযোগসন্ধানী ও স্বার্থান্বেষী মহল অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেজন্য পুলিশের গোয়েন্দা নজরদারি আরও বাড়ানো হয়েছে।

এ সময় পুলিশ সুপার পূজা কমিটির সকলকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানান এবং সুষ্ঠু ও আনন্দঘন পরিবেশে দুর্গাপূজা সম্পন্নে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) আবু সালেহ মো. আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) খায়রুল আলম এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. রফিকুল আলমসহ রাজশাহী জেলার ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা এবং রাজশাহী জেলা পূজা উদযাপন পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতাদের উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।