ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নড়াইলে আগ্নেয়াস্ত্রসহ ৪ জনকে আটক করলো সেনাবাহিনী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
নড়াইলে আগ্নেয়াস্ত্রসহ ৪ জনকে আটক করলো সেনাবাহিনী

নড়াইল: ঘোষণা দিয়ে নড়াইলের কালিয়া উপজেলার খাসিয়াল গ্রামে দুপক্ষের সংঘর্ষের প্রস্তুতিকালে একটি আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ চারজনকে আটক করেছে সেনাবাহিনীর সদস্যরা।  

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে খাশিয়াল গ্রাম থেকে তাদের আটক করা হয়।

 

উপজেলার নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান এ তথ্য বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- খাশিয়াল গ্রামের রমজান শেখের ছেলে আসিফ শেখ (২০), আব্দুস সবুর বিশ্বাসের ছেলে ইয়াত আলী বিশ্বাস (৩০), আবু হানিফ শেখের ছেলে পান্নু শেখ (৩৪) ও মৃত রউফ জমাদ্দারের ছেলে বাদশা জমাদ্দার (৪৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালিয়ার খাশিয়াল ইউনিয়ন ও গ্রামে স্থানীয় আধিপত্য বিস্তারের জের ধরে শেখ ও মোল্যা বংশের বিরোধ চলছিল। শেখ বংশের নেতৃত্ব দেন চুন্নু শেখ আর মোল্যা বংশের নেতৃত্বে রয়েছেন তবি মোল্যা। বিরোধের জের ধরে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে শেখ বংশের মিলন শেখকে খাশিয়াল বাজার থেকে বাড়ি ফেরার পথে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। তাকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে মিলনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। তবে মোল্যা বংশের লোকজনের বিরুদ্ধে মিলনকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে।  

আরও জানা গেছে, শুক্রবার রাতে ওই দুপক্ষ ঘোষণা দিয়ে শনিবার সকালে সংঘর্ষে জড়ানোর সময় নির্ধারণ করে। খবর পেয়ে সেনাবাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে অভিযান চালিয়ে একটি আগ্নেয়াস্ত্রসহ বিপুল পরিমাণ দেশি অস্ত্র রামদা, ছুরি, কুড়াল, দা, ঢাল, বল্লম, চাইনিজ কুড়াল, চাপাতি জব্দ করে। এ সময় সেনাবাহিনীর সদস্যরা ওই চারজনকে আটক করেন।

এ ব্যাপারে নড়াইলের সেনা ক্যাম্পের মেজর আহসান জানান, জব্দ অস্ত্রসহ আটকদের উপজেলার নড়াগাতী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।