ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

স্বামীর দ্বিতীয় বিয়ে: সন্তানকে হত্যার পর অন্তঃসত্ত্বার আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
স্বামীর দ্বিতীয় বিয়ে: সন্তানকে হত্যার পর অন্তঃসত্ত্বার আত্মহত্যা

সাতক্ষীরা: দ্বিতীয় বিয়ে করায় স্বামীর ওপর অভিমান করে দেড় বছরের মেয়েকে হত্যার পর আত্মহত্যা করেছেন মনিরা খাতুন (২৫) নামে নয় মাসের অন্তঃসত্ত্বা এক নারী।

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা এলাকায় বাবার বাড়ি থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করা হয়।

মনিরা খাতুন ওই গ্রামের মনিরুজ্জামানের মেয়ে ও পার্শ্ববর্তী কুশখালীর রাজুর স্ত্রী।

পুলিশ অন্তঃসত্ত্বা মনিরা খাতুন ও তার মেয়ে জান্নাতুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানায়, মনিরা নয় মাসের অন্তঃসত্ত্বা। কয়েকদিনের মধ্যেই তার সিজার করার কথা ছিল। এদিকে কিছুদিন আগে মনিরার স্বামী রাজু দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি চলছিল। এর আগেও মনিরা কিছুদিন বাবার বাড়ি এসে থেকেছেন। দুদিন আগে তিনি আবারও বাবার বাড়ি আসেন। এরই মধ্যে মঙ্গলবার সকালে তিনি গ্যাস ট্যাবলেট সেবন করেন। এর আগে তিনি তার মেয়ে জান্নাতুলকেও একইভাবে গ্যাস ট্যাবলেট সেবন করান।

সদর থানার উপ পরিদর্শক (এসআই) দেলোয়ার ঘটনাটি নিশ্চিত করে জানান, মা-মেয়ের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সদর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।