ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অবৈধভাবে ভারতে পালানোর চেষ্টা, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
অবৈধভাবে ভারতে পালানোর চেষ্টা, আটক ২

দিনাজপুর: অবৈধভাবে ভারতে পালানোর চেষ্টাকালে দিনাজপুর বিরল উপজেলা সীমান্ত থেকে দুই বাংলাদেশি যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বিরল উপজেলার ভান্ডারা ইউনিয়নের কিশোরগঞ্জ বিওপির নোনাগ্রাম ৩৩১/৪ এস পিলার সংলগ্ন এলাকা থেকে শুক্রবার (৪ অক্টোবর) ভোরে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- দিনাজপুর জেলার সেতাবগঞ্জ উপজেলার মুর্সিদহাট মিলরোড এলাকার রামা রায়ের ছেলে মেগনেট রায় (২৫) ও নীলফামারী জেলার পলাশবাড়ী ইউনিয়নের নীলফামারী গ্রামের প্রফুল্ল রায়ের লিখন রায়।

বিজিবি সূত্রে জানা গেছে, দালাল চক্রের মাধ্যমে মেগনেট ও লিখন শুক্রবার অবৈধভাবে কিশোরগঞ্জ বিওপির নোনাগ্রাম ৩৩১/৪ এস পিলার সংলগ্ন এলাকার সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের জন্য এসেছিলেন। খবর পেয়ে কিশোরগঞ্জ কোম্পানির কমান্ডার নায়েক সাহাদত ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

দিনাজপুর ৪২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আহসান উল ইসলাম জানান, আটক ওই দুজনকে দিনাজপুরের বিরল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।