ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাইক নিয়ে প্রতিযোগিতা, প্রাণ গেল যুবকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
বাইক নিয়ে প্রতিযোগিতা, প্রাণ গেল যুবকের সুজন হাজী

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে মোটরসাইকেল নিয়ে প্রতিযোগিতার সময় ধাক্কায় মো. সুজন হাজী (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই যুবক।

আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) বিকেলে হাজীগঞ্জ উপজেলার বাকিলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুজন হাজী সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের লোদেরগাঁও গ্রামের হাজী বাড়ির খোরশেদ আলম হাজীর ছেলে।

বাকিলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মিজানুর রহমান ঘটনার বিষয় নিশ্চিত করে বলেন, দুই মোটরসাইকেল গতির প্রতিযোগিতা দিতে গিয়ে ধাক্কা লেগে একটি বাইক উল্টে যায়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু ও আহত হয় আরও দু'জন। তাৎক্ষণিক আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন ফারুক বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনার প্রকৃত কারণ জেনে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।