ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪৩১, ১৮ অক্টোবর ২০২৪, ১৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাছ উপড়ে পড়ে নৌকাডুবি, যুবক নিখোঁজ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
গাছ উপড়ে পড়ে নৌকাডুবি, যুবক নিখোঁজ 

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ক্লোজার ঘাটে নদীর পাড় থেকে গাছ উপড়ে পড়ে নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এতে সজিব জলদাস (২৩) নামে এক যুবক নিখোঁজ রয়েছেন।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার মুছারপুর ইউনিয়নের মুছাপুর ক্লোজার এলাকার ছোট ফেনী নদীতে এ দুর্ঘটনা ঘটে।   

নিখোঁজ সজিব জলদাস উপজেলার মুছাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ জেলে বাড়ির জনার্দন জলদাসের ছেলে। তিনি পেশায় একজন নরসুন্দর।  

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা মো. আমির হোসেন জাহিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, গত কিছু দিন আগে বন্যার পানিতে মুছাপুর স্লুইসগেট রেগুলেটর তলিয়ে যায়। এরপর থেকে মুছাপুর ইউনিয়নের ছোট ফেনী নদীর সংলগ্ন মুছাপুর ক্লোজার এলাকায় ভাঙন দেখা দেয়।  

শুক্রবার দুপুরের দিকে সজিব জলদাস তার বাবার সঙ্গে উপজেলার ছোট ফেনী নদীর উড়িরচর এলাকায় মাছ ধরতে যায়। মাছ ধরে বিকেল সাড়ে ৪টার দিকে নৌকায় করে ঘাটের উদ্দেশ্যে রওয়ানা দেন। যাত্রা পথে তারা মুছাপুর ক্লোজার ঘাট সংলগ্ন এলাকার ছোট ফেনী নদীর পাড়ের কাছাকাছি পৌঁছলে নদীর পাড়ে থাকা দুটি ঝাউ গাছ উপড়ে তাদের নৌকার ওপর পড়ে। এতে নৌকা ডুবে সজিব নদীতে নিখাঁজ হন।  

পরে তার বাবা পাড়ে উঠে এসে বিষয়টি সবাইকে জানায়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে নদীতে খোঁজাখুঁজি শুরু করে। তবে ঘটনার আড়াই ঘণ্টা পার হয়ে গেলেও তাকে এখনও পাওয়া পায়নি।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোহাম্মদ জামিল মিয়া জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে অবস্থান করছি। এখনও নিখোঁজ যুবকের সন্ধান পাওয়া যায়নি। সন্ধ্যা হয়ে যাওয়ায় উদ্ধার তৎপরতা চালানো সম্ভব হচ্ছে না। শনিবার সকালে চট্টগ্রাম থেকে একদল ডুবুরি এলে আবার উদ্ধার তৎপরতা চালানো হবে।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।