ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পল্লবীর নিজ ফ্লাটে মিলল নারীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
পল্লবীর নিজ ফ্লাটে মিলল নারীর মরদেহ

ঢাকা: রাজধানীর মিরপুর পল্লবী ডিওএসএইচ এলাকার একটি বাড়ির তৃতীয় তলার নিজ ফ্ল্যাটে ফারহা দিয়া (৬০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ধারণা করছেন, তাকে শ্বাসরোধ করে হত্যার পর তাদের গাড়ি চালক ও কেয়ারটেকার বাসা থেকে টাকা-পয়সা স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছেন।

রোববার (২৭ অক্টোবর) রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেন পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম।

তিনি জানান, বিকেলের দিকে খবর পেয়ে ডিওএসএইচ এভিনিউ ১০ নম্বর রোডের ১০ নম্বর বাড়ির ১১৪৩ এর তৃতীয় তলায় নিজ ফ্ল্যাট থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নারী তিন সন্তানের জননী ছিলেন। এক ছেলে মালয়েশিয়ায় থাকেন। ঘটনার সময় অপর ছেলে ও এক মেয়ে বাসার বাইরে ছিলেন। পাশাপাশি ফারহা দিয়ার স্বামী অবসরপ্রাপ্ত উইন কমান্ডার কাজী আব্দুল মতিন তিনিও বাসার বাইরে ছিলেন।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, বাসার গাড়িচালক ও কেয়ারটেকার মিলে ওই নারীকে শ্বাসরোধ করে হত্যার পরে বাসা থেকে স্বর্ণালংকার ও টাকা পয়সা লুট করে নিয়ে যায়। এ ঘটনা পুলিশ তদন্ত করে দেখছে। আইনি প্রক্রিয়া শেষে রাতে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি নজরুল।

বাংলাদেশ সময়: ০৮৩৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।