ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে স্পিডবোটের ধাক্কায় আহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
কক্সবাজারে স্পিডবোটের ধাক্কায় আহত ১ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কক্সবাজার: কক্সবাজার সমুদ্রে মহড়া দেওয়ার সময় পুলিশের স্পিডবোটের ধাক্কায় সাব্বির (১৮) নামে এক যুবক আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে বিচ কার্নিভালের নিরাপত্তার স্বার্থে স্পিডবোট নিয়ে পুলিশ পাহারার সময় এ দুর্ঘটনা ঘটে।



আহত সাব্বির ঢাকার প্লটন থানায় কর্মরত উপ পরিদর্শক সেলিমের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মেগাবিচ কার্নিভাল উপলক্ষে সমুদ্র সৈকতে আগতদের নিরাপত্তার জন্য সাগরেও প্রহরার দায়িত্ব পালন করছিলেন পর্যটন পুলিশের সদস্যরা। এদিকে সুগন্ধা পয়েন্টে সাব্বির তার কয়েকজন আত্মীয়সহ গোসল করতে নামেন। এসময় অসাবধনতাবশত পাহারায় নিয়োজিত একটি স্পিডবোটে ধাক্কা খায় সাব্বির।

আহত সাব্বিরকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কক্সবাজার সদর হাসপাতালের পর্যটন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কবির বাংলানিউজকে জানান, আহত সাব্বির বর্তমানে সুস্থ রয়েছেন।   তাকে উন্নত চিকিৎসার জন্য চমেকে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
টিটি/আইএসএ/টিসি


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।