ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাকাব পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
রাকাব পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) পরিচালনা পর্ষদের ৪৪৬তম বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৮ অক্টোবর) ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

রাজশাহী: রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) পরিচালনা পর্ষদের ৪৪৬তম বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৮ অক্টোবর) ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার আব্দুল হান্নানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মুহম্মদ আউয়াল খান।

এসময় সভায় পরিচালনা পর্ষদের পরিচালকদের মধ্যে- অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের যুগ্ম সচিব সাইফুদ্দিন আহমদ, রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদ, কৃষি সম্প্রসারণ অধিদফতর রাজশাহী অঞ্চলের অতিরিক্ত পরিচালক ফজলুর রহমান, মৎস্য অধিদফতর রাজশাহী বিভাগের উপ-পরিচালক মনিরুজ্জামান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ এবং কৃষি সম্প্রসারণ অধিদফতর রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক শাহ আলম উপস্থিত ছিলেন।

সভায় পর্ষদ সদস্যরা ব্যাংকের বিভিন্ন বিষয়ের ওপর বিশদ আলোচনায় ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করেন।

সভা শেষে মৎস্য অধিদফতর রাজশাহী বিভাগের উপ-পরিচালক মনিরুজ্জামানের চাকরি থেকে পিআরএল এবং রাকাব পরিচালনা পর্ষদের পরিচালক হিসেবে এটি তার শেষ সভা হওয়ায় পর্ষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬
এসএস/ওএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।