ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রামেকে এবার রোগীর স্বজনকে পিটিয়ে পুলিশে দিলেন ইন্টার্নরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
রামেকে এবার রোগীর স্বজনকে পিটিয়ে পুলিশে দিলেন ইন্টার্নরা

রাজশাহী মেডিকেল (রামেক) কলেজ হাসপাতালে এবার রোগীর দুই স্বজনকে পিটিয়ে পুলিশে দিয়েছেন দায়িত্বরত ইন্টার্ন চিকিৎসকরা। 

রাজশাহী: রাজশাহী মেডিকেল (রামেক) কলেজ হাসপাতালে এবার রোগীর দুই স্বজনকে পিটিয়ে পুলিশে দিয়েছেন দায়িত্বরত ইন্টার্ন চিকিৎসকরা।  

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুর দেড়টার দিকে রামেক হাসপাতালের ১৬ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

 

পুলিশের হাতে আটক ওই দু’জন হচ্ছেন- রাজশাহীর পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়া গ্রামের নাহিদ হোসেন (২৬) ও নাটোরের একডালা বাবুপুকুর গ্রামের সাদ্দাম হোসেন (৩০)।  

এ ঘটনায় রামেক হাসপাতালের ১৬ নম্বর ওয়ার্ডে বর্তমানে উত্তেজনা চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাসপাতালের ১৬ নম্বর ওয়ার্ডে এক রোগীর শরীরে রক্ত না দেওয়াকে কেন্দ্র করে ইন্টার্ন চিকিৎসক ডা. সালাউদ্দিন আহমেদের সঙ্গে রোগীর স্বজনদের বাকবিতণ্ডা হয়। এর জের ধরে তারা  আরও ইন্টার্ন চিকিৎসককে ওই ওয়ার্ডে ডেকে আনেন। এক পর্যায়ে রোগীর স্বজন নাহিদ ও সাদ্দামকে পিটিয়ে হাসপাতাল পুলিশ বক্সে ফোন দেন। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে নিয়ে যায়। উভয়পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হলে পুলিশ মোতায়েন করা হয়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) এমদাদুর রহমান বলেন, বর্তমানে তাদের আটক রাখা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চলছে।

এর আগে গত ১৩ নভেম্বর দুপুরে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক রোগীর মৃত্যুকে কেন্দ্র করে ইন্টার্ন চিকিৎসকদের সঙ্গে স্বজনদের হাতাহাতির ঘটনা ঘটে। এ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।