ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মুক্তিযোদ্ধার ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
মুক্তিযোদ্ধার ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার নীলবোনা গ্রামের মুক্তিযোদ্ধা আবদুস সোবহানের ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন মুক্তিযোদ্ধারা।

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার নীলবোনা গ্রামের মুক্তিযোদ্ধা আবদুস সোবহানের ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন মুক্তিযোদ্ধারা।

 

রোববার (২০ নভেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে ডাইংপাড়া মোড়ে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের ওপর ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে আয়োজিত এই  মানববন্ধনে সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার অশোক কুমার চৌধুরী।

বক্তব্য রাখেন, গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু, রাজশাহী জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ফরাদ আলী মিয়া, সাবেক কমান্ডার সাইদুর রহমান, ডেপুটি কমান্ডার শাহাদুল হক মাস্টার, জেলা ওয়াকার্স পার্টির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মনিরুজ্জামান প্রমুখ।

এর আগে, গত ২ নভেম্বর (বুধবার) পূর্ব শত্রুতার জেরে উপজেলার নীলবোনা গ্রামের মুক্তিযোদ্ধা আবদুস সোবহানকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে আহত করে একই গ্রামের মিশ্রি, তার ছেলে মাসুম ও আজাদ নামে স্থানীয় এক জামায়াত নেতা। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেরল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
এসএস/জিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।