ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাচারের সময় রাজশাহীতে সরকারি গম আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
পাচারের সময় রাজশাহীতে সরকারি গম আটক ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর

পাচারের সময় রাজশাহীর কাশিয়াডাঙ্গা মোড় থেকে বুধবার (২৩ নভেম্বর) ভোরে এক ট্রাক সরকারি গম আটক করেছে রাজপাড়া থানা পুলিশ। 

রাজশাহী: পাচারের সময় রাজশাহীর কাশিয়াডাঙ্গা মোড় থেকে বুধবার (২৩ নভেম্বর) ভোরে এক ট্রাক সরকারি গম আটক করেছে রাজপাড়া থানা পুলিশ।  

এই ঘটনায় ট্রাকের চালক ও হেলপারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তারা হলেন- ট্রাক চালক লালন উদ্দিন (৪৬) ও হেলপার আইনুল (২৪)।

গমগুলো পাবনার মুলাডুলি সিএসডি (সেন্ট্রাল স্টোরেজ ডিপো) গোডাউন থেকে রাজধানীর তেজগাঁওয়ের গোডাউনে যাওয়ার কথা ছিল। কিন্তু সেগুলো চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিলো বলে জানা গেছে।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বাংলানিউজকে জানান, গমসহ ট্রাক আটকের ঘটনায় প্রাথমিক তদন্ত শুরু হয়েছে। বস্তার গায়ের সিল দেখে গমগুলো সরকারি বলে নিশ্চিত হওয়া গেছে। তবে এর মূলহোতা কারা তা এখনও খুঁজে পাওয়া যায়নি।  

এজন্য ট্রাক চালক ও হেলপারকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি আমান উল্লাহ আরও জানান, ট্রাক চালক ও হেলপার পুলিশকে জানিয়েছেন তারা এ ব্যাপারে কিছুই জানেন না। যারা ট্রাকটি ভাড়া নিয়েছিলেন তারাই বিষয়টি বলতে পারবেন। মূলহোতাদের ধরতে বর্তমানে তা খতিয়ে দেখা হচ্ছে।    

ট্রাক বোঝাই গম থাকলেও ঠিক কতগুলো বস্তা রয়েছে তা এখনও গণনা করা হয়নি। তবে দুপুরের মধ্যেই এগুলো গণনার পর থানায় মামলা দায়ের করা হবে। এছাড়া সম্পৃক্ততা না পেলে ট্রাক চালক ও হেলপারকে ছেড়ে দেওয়া হবে বলেও জানান রাজপাড়া থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।