ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

নবম ওয়েজ বোর্ড ঘোষণার দাবিতে আরইউজের স্মারকলিপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
নবম ওয়েজ বোর্ড ঘোষণার দাবিতে আরইউজের স্মারকলিপি

ণমাধ্যমকর্মীদের নবম ওয়েজ বোর্ড ঘোষণা ও অবিলম্বে বাস্তবায়নে পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়ে বিভাগীয় কমিশনারকে স্মারকলিপি দিয়েছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নেতারা। 

রাজশাহী: গণমাধ্যমকর্মীদের নবম ওয়েজ বোর্ড ঘোষণা ও অবিলম্বে বাস্তবায়নে পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়ে বিভাগীয় কমিশনারকে স্মারকলিপি দিয়েছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নেতারা।  

রোববার (২৭ ডিসেম্বর) দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ স্মারকলিপি প্রদান করা হয়।

রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ মুনীর হোসেনের কাছে এ স্মারকলিপি প্রদান করা হয়।  

এ সময় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ, বিএফইউজে সদস্য জাবীদ অপু, আনিসুজ্জামান, আরইউজে কোষাধ্যক্ষ তবিবুর রহমান মাসুম, নির্বাহী সদস্য সাইফুর রহমান রকি, বিএফইউজের সাবেক সদস্য কাজী গিয়াসসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
 
স্মারকলিপিতে উল্লেখ করা হয়, সরকার সম্প্রতি সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতনভাতা প্রায় দ্বিগুণ করেছে। সেই ধারাবাহিকতায় বেতন বেড়েছে বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের। কিন্তু বেতন বাড়েনি গণমাধ্যমে কর্মচারী-কর্মরতদের।

তাই সময়ের প্রয়োজনে অবিলম্বে নবম ওয়েজবোর্ড ঘোষণার দাবি জানানো হয় স্মারকলিপিতে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।