ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

দুর্গাপুরে পানিতে ডুবে জেলের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
দুর্গাপুরে পানিতে ডুবে জেলের মৃত্যু

রাজশাহীর দুর্গাপুরের আইচাঁন নদীতে ডুবে আবদুল্লাহ প্রামানিক (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (২৭ নভেম্বর) নদীতে মাছ ধরতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহী: রাজশাহীর দুর্গাপুরের আইচাঁন নদীতে ডুবে আবদুল্লাহ প্রামানিক (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (২৭ নভেম্বর) নদীতে মাছ ধরতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল্লাহ উপজেলার নামোদুর খালী গ্রামের কেফাতুল্লাহ প্রামানিকের ছেলে। তিনি দুর্গাপুর মৎস্য অধিদপ্তরের তালিকা ভুক্ত জেলে।

তার বড় ছেলে লাবলু প্রমানিক জানান, আবদুল্লাহ শারীরিকভাবে দীর্ঘদিন থেকে অসুস্থ ছিলেন। রোববার সকালে তিনি অন্য দিনের মতো মাছ ধরতে নদীতে যান। কিন্তু আর ফিরে না আসায় পরিবারের সদস্যদের সন্দেহ হয়। পরে নদীর তীরে খোঁজ করতে গেলে তার মরদেহ ভাসতে দেখা যায়।

এ সময় মরদেহটি উদ্ধার করে বাড়ি নিয়ে আসা হয়। পরে বিকেল সাড়ে ৩টার দিকে জানাযার নামাজ শেষে দাফন করা হয়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহল আলম বাংলানিউজকে জানান, বিষয়টি তিনি শুনেছেন। তবে কেউ থানায় অভিযোগ না করায় পুলিশ যায়নি। তাই পারিবারিকভাবেই তার মরদেহ দাফন করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
এসএস/‌এসআরএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।