ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

তানোরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
তানোরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

রাজশাহীর তানোর উপজলার মুণ্ডুমালা পৌর এলাকার পাঁচন্দর গ্রামে শফিকুল ইসলাম (৪৬) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারনা করা হচ্ছে।

রাজশাহী: রাজশাহীর তানোর উপজলার মুণ্ডুমালা পৌর এলাকার পাঁচন্দর গ্রামে শফিকুল ইসলাম (৪৬) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারনা করা হচ্ছে।

রোববার (১৮ ডিসেম্বর) সকালে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দ‍ূরে পাকড়া পুকুর নামক স্থানে আমের গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

শফিকুল পাঁচন্দর গ্রামের আব্দুর গফুরে ছেলে।

তানোর মুণ্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ উপ-পরিদর্শক (এসআই) সামসুল হক জানান, সকালে এলাকাবাসীর দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে শফিকুলের মরদেহ উদ্ধার করে।

পরিবারের সঙ্গে অভিমান করে শনিবার (১৭ ডিসেম্বর) দিবাগত রাতে কোনো এক সময় গাছের ডালে রশি বেঁধে আত্মহত্যা করতে পারে বলে ধারনা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় তানোর থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে বলে জানান এসআই সামসুল হক।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
এসএস/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।