ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

বেনাপোলে কাভার্ডভ্যান চাপায় শিশু নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
বেনাপোলে কাভার্ডভ্যান চাপায় শিশু নিহত দুর্ঘটনা কবলিত ইজিবাইক নেওয়া হচ্ছে ভ্যানে/ছবি: বাংলানিউজ

বেনাপোল (যশোর): বন্দরনগরী বেনাপোলে আমদানি পণ্যবাহী একটি কাভার্ডভ্যান চাপায় হাদিউজ্জামান (৯) নামে এক শিশু মারা গেছে। গুরুতর আহত হয়েছেন শিশুটির মা পারভিনা বেগম (৩৫)।

মঙ্গলবার (৩ জানুয়ারি) রাত ১০টায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়।

নিহত শিশু বেনাপোল পৌরসভার উত্তর কাগজপুকুর গ্রামের সাইফুল হোসেনের ছেলে এবং স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে শিশুটির মা তাকে সঙ্গে নিয়ে বেনাপোল চেকপোস্ট থেকে ইজিবাইকযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে চালক বেনাপোল বাজারের বলফিল্ডের সামনে ইজিবাইক দাঁড় করিয়ে যাত্রী ওঠাচ্ছিলেন। এসময় বেনাপোল বন্দর থেকে আমদানিপণ্য নিয়ে দ্রুতগতিতে চলা একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ট-১৮-০৬৩৪)  নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইকে ধাক্কা দিলে মা ও ছেলে গুরুতর আহত হন।

পরে পথচারীরা তাদের উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। অবস্থার অবনতি হলে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণের মধ্যে শিশু হাদিউজ্জামান মারা যায়। মায়ের অবস্থাও ভালো নয়।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বিষয়টি বাংলানিউজকে জানিয়ে বলেন, ঘটনাস্থল থেকে ইজিবাইক উদ্ধার ও কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক আগে থেকে পালিয়ে যাওযায় তাকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ০০০৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৭
এজেডএইচ/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।