ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

ধুনটে স্ত্রীর মর্যাদা না দেওয়ায় প্রতারক স্বামী আটক

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
ধুনটে স্ত্রীর মর্যাদা না দেওয়ায় প্রতারক স্বামী আটক মলি খাতুন ও শামীম আহম্মদ

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় স্ত্রীর মর্যাদার দাবিতে অনশনরত মলি খাতুনের স্বামী শামীম আহম্মদকে (২৭) আটক করেছে পুলিশ। বুধবার (০৪ জানুয়ারি) সকাল ১০টার দিকে ধুনট থানার প্রধান ফটক থেকে তাকে আটক করা হয়।

শামীম আহম্মেদ ধুনট উপজেলার বিলচাপড়ি গ্রামের তবিবর রহমানের ছেলে এবং মলি খতুন (২৪) গাবতলী উপজেলার বাগবাড়ি গ্রামের হবিবর রহমানের মেয়ে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক থেকে ২০১৫ সালের ১৭ জুলাই ঢাকার তেজগাঁও থানার মনিপুরিপাড়া ২৭ নং ওয়ার্ডের কাজী অফিসে ৮ লাখ টাকা দেনমোহর ধার্য করে মলি ও শামীম বিয়ে করেন।

বিয়ের বিষয়টি পরিবারের অন্য সদস্যদের না জানানোর জন্য মলিকে চাপ দেন শামীম। বিয়ের এক বছর পার হলেও বিষয়টি কাউকে জানাননি মলি।

কিন্তু শামীমের পক্ষ থেকে কোনো সাড়া না পেয়ে স্ত্রীর মর্যাদা দিয়ে তাকে শামীমের বাড়িতে নিয়ে যাওয়ার জন্য বার বার অনুরোধ করেন মলি। কিন্তু মলির কথায় রাজি না হয়ে বিভিন্ন ধরনের টালবাহানা করতে থাকেন শামীম।

একপর্যায়ে গত বছরের ২৩ অক্টোবর থেকে মলির সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন শামীম। এসময় জানাজানি হলে বিষয়টি নিয়ে উভয় পরিবারের মধ্যে কয়েক দফা বৈঠক হয়। কিন্তু কোন প্রকার সমঝোতা না হওয়ায় মঙ্গলবার (০৩ জানুয়ারি) দুপুরের দিকে স্ত্রীর মর্যাদার দাবিতে স্বামীর বাড়িতে অনশন করছেন মলি।

এ বিষয়ে জানতে চাইলে শামীম আহম্মেদ বলেন, মলি আর আমি সহপাঠী ছিলাম। কলেজে অধ্যায়নকালে মলির সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্ত সেই সম্পর্ক বেশিদিন টিকে থাকেনি। মলির সঙ্গে আমার বিয়ের কাবিন (রেজিস্ট্রি) হয়নি। অথচ মলি ভুয়া কাবিননামা তৈরি করে আমাকে স্বামী বলে দাবি করছে।  

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, স্ত্রীর মর্যাদার দাবিতে স্বামীর বাড়িতে অনশনের খবর পেয়ে ঘটনাস্থলে একজন পুলিশ কর্মকর্তাকে পাঠানো হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শামীমকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।