ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে কৃষক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
সিরাজগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে কৃষক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় আব্দুর রাজ্জাক (৪০) নামে এক কৃষককে অচেতন করে ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (০৪ জানুয়ারি) বিকেলে উপজেলার সোহাগপুর হাটে এ ঘটনা ঘটে।

আব্দুর রাজ্জাক উপজেলার বড়ধুল ইউনিয়নের ক্ষিদ্র চাপড়ি গ্রামের নবী সরকারের ছেলে।

আব্দুর রাজ্জাকের ভাই দুলাল হোসেন বাংলানিউজকে জানান, আব্দুর রাজ্জাক গরু কেনার জন্য সোহাগপুর হাটে যান। এ সময় কয়েকজন অপরিচিত ব্যক্তি তাকে গরু দেখানোর কথা বলে হাটের একপ্রান্তে নিয়ে গিয়ে ধূমপান করতে দেয়। ধূমপান করার কিছুক্ষণের মধ্যে জ্ঞান হারান তিনি। এসময় অজ্ঞান পার্টির সদস্যরা তার কাছে থাকা ৪০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সন্ধ্যার দিকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাকিল হামজা বাংলানিউজকে জানান, আব্দুর রাজ্জাকের জ্ঞান এখনো ফেরেনি। তাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বাংলানিউজকে জানান, এ বিষয়ে কেউ থানায় অভিযোগ দেয়নি। খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
এনটি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।