ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

পাবনার ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়কের জয়নগরে ইট বোঝাই মিনি ট্রাকের সাথে আরেকটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হন। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ দুর্ঘটনায় নিহতরা হলেন কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার বহালবাড়িয়া ইউনিয়নের খাদিমপুর গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে ট্রাক চালক আল আমিন (৫০) ও একই উপজেলার খারারা গ্রামের রেজাউল করিম মালিথার ছেলে চালকের সহকারী আল আমিন (২২)।

বুধবার (০৪ জানুয়ারি) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাই তালুকদার এ খবর নিশ্চিত করেন। তিনি বলেন, বুধবার রাতে ইট বোঝাই একটি মিনি ট্রাক কুষ্টিয়া থেকে ঈশ্বরদীতে আসছিল। পথিমধ্যে জয়নগর নামক স্থানে সবজি বোঝাই অপর একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় সবজি বোঝাই ট্রাকটি রাস্তার পাশের খাদে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ইট বোঝাই ট্রাকের চালক ও চালকের সহকারী ঘটনাস্থলেই মারা যান বলে জানান ওসি।

এ ঘটনায় একই ট্রাকে থাকা তিন শ্রমিক গুরুতর আহত হন। আহতরাএকই এলকার বিশু মালিথা, হাসান আলী ও জব্বার আলী। তাদের উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। পরে হাসান আলীর অবস্থা আশঙ্কাজনক হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় বলেও জানান ওসি আবদুল হাই তালুকদার।

পাকশী হাইওয়ে পুলিশের আইসি কাজী খুরশিদ আলম জানান, ঘটনার পর পরই হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাক ২টি আটক করেছে। তবে সবজি বোঝাই ট্রাকের চালক ও হেলপারকে আটক করা যায়নি।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।