ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিলেটে পুলিশি বাধায় বিএনপির পতাকা মিছিল পণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
সিলেটে পুলিশি বাধায় বিএনপির পতাকা মিছিল পণ্ড সিলেটে বিএনপির নেতা-কর্মীদের মিছিল- ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট: সিলেটে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা শহীদ মিনার থেকে মিছিল বের করার চেষ্টা করলে তাদের রাস্তায় দাঁড়াতে দেয়নি পুলিশ। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বেলা ১১টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির কালো পতাকা মিছিলে পুলিশ বাধায় দেয়।

 

পুলিশি বাধার মুখে বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে চলে যান নগরীর আম্বরখানা পয়েন্টে। আম্বরখানা এলাকা থেকে বিএনপির নেতাকর্মীরা মিছিল বের করলে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদের নেতৃত্বে পুলিশ তাতে বাধা দেয়।

এ সময় নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে রাজপথ ত্যাগ করেন।

এর আগে সিলেট ছাত্রদলের উদ্যোগে নগরী জিন্দাবাজার থেকে একটি কালো পতাকা মিছিল বের করা হয়। মিছিলটি কেন্দ্রীয় শহীদ মিনার যেতেই বাধা দেয় পুলিশ।

এদিকে, মিছিল না করতে দেওয়ার ব্যাপারে মহানগর পুলিশের মুখপাত্র (এডিসি-মিডিয়া) জেদান আল মুছা বাংলানিউজকে বলেন, ৫ জানুয়ারি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট বিএনপিকে ঘরোয়াভাবে সভা করার অনুমতি দেওয়া হয়েছিল।

রাস্তায় কর্মসূচি বা কালো পতাকা মিছিল করার অনুমতি দেওয়া হয়নি বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭
এনইউ/জিপি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।