ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাগমারায় বানভাসিদের মাঝে ওয়ার্কার্স পার্টির ত্রাণ বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৭
বাগমারায় বানভাসিদের মাঝে ওয়ার্কার্স পার্টির ত্রাণ বিতরণ বাগমারায় ওয়ার্কার্স পার্টির ত্রাণ বিতরণ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে ওয়ার্কার্স পার্টির মহানগর কমিটির নেত‍ারা।

মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে উপজেলার বড়বিহালী ইউনিয়নের খালিশপুর গ্রামের বন্যার্ত মানুষের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

প্রায় পাঁচ শতাধিক মানুষকে চাল, ডাল, লবন, ওষুধসহ প্রয়োজনীয় দ্রব্যাদি ও বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও বন্যার পরবর্তী করণীয় বিষয়ে পরামর্শ দেওয়া হয়।

এছাড়া বন্য‍াকবলিদের মাঝে ঈদের নতুন কাপড় বিতরণ করা হয়।

এসময় ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু বলেন, রাজশাহী অঞ্চলে বন্যার্তদের দুর্ভোগের অবসান না হওয়া পর্যন্ত ওয়ার্কার্স পার্টি পাশে থাকবে। বানভাসিদের সব ধরনের খাদ্য সহায়তা দেওয়া হবে ও প্রয়োজনীয় ওষুধপত্র নিয়ে পাশে থাকবে। তবে সবাইকে ধৈর্যধারণ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, জেলা সম্পাদক মণ্ডলির সদস্য কয়েস উদ্দিন, নগর কমিটির সদস্য আবদুল মতিন, রমজান আলী, নাজমুল করিম অপু, যুবমৈত্রীর মহানগর সহ-সভাপতি শাহিন শেখ, বিশু, ছাত্রমৈত্রীর মহানগর সাংগঠনিক সম্পাদক সম্রাট রায়হান।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।