ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে কানের দুলের জন্য প্রাণ গেলো বৃদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৭
রাজশাহীতে কানের দুলের জন্য প্রাণ গেলো বৃদ্ধার

রাজশাহী: রাজশাহীতে একজোড়া কানের দুলের জন্য জমেলা বিবি (৮০) নামের বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (৩০ আগস্ট) দিনগত রাতের কোনো এক সময় নগরীর উপকণ্ঠ কাপাশিয়া মৃধাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত জমেলা বিবি ওই এলাকার মৃত এমাজ আলীর স্ত্রী। ৯ মেয়ের বিয়ে দেওয়ার পর বাড়িতে একাই থাকতেন তিনি। ঘুমাতেন বাড়ির উঠোনের পাশে থাকা একটি চৌকিতে। বৃহস্পতিবার ওই চৌকির ওপর থেকেই তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মহানগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বাংলানিউজকে বলেন, জমেলার মরদেহ পড়ে থাকতে দেখে বেলা পৌনে ১২টার দিকে প্রতিবেশীরা থানায় খবর দেন। পরে সেখানে পুলিশ গিয়ে নিহতের সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করে।

পরে ময়নাতদন্তের জন্য ওই বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে দুপুর আড়াইটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, ওই বৃদ্ধার দুই কানে সোনার তৈরি দু’টি দুল ছিল। মরদেহ উদ্ধারের সময় দুলগুলো পাওয়া যায়নি। কান দু’টি ছেঁড়া এবং রক্তাক্ত ছিল। এছাড়া গলায় দাগ পাওয়া গেছে। এই থেকে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে একজোড়া সোনার কানের দুলের জন্যই ওই বৃদ্ধাকে একা পেয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনও খুঁজে পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে নিহত বৃদ্ধা জমেলা বিবির মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এছাড়া এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৭
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।