ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পুঠিয়ায় শ্লীলতাহানির চেষ্টায় দুই বখাটের সাজা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৭
পুঠিয়ায় শ্লীলতাহানির চেষ্টায় দুই বখাটের সাজা

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় দুই বখাটে যুবককে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে তাদের সাজা দেওয়া হয়। পরে দুপুর ১টার দিকে তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, রাজশাহীর পুঠিয়া উপজেলার গোপালহাটি গ্রামের মুক্তার আলীর ছেলে মনিরুল ইসলাম (২০) ও একই উপজেলার তারাপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে শাকিল আহম্মেদ (২১)।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভুঁইয়া বাংলানিউজকে জানান, বুধবার (০৬ সেপ্টেম্বর) গভীর রাতে সবার অগোচরে বাড়িতে ঢুকে সপ্তম শ্রেণির ওই স্কুল ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করে মনিরুল ইসলাম ও শাকিল আহম্মেদ।  

পরে তার চিৎকারে পরিবারের লোকজন ছুটে আসে। এ সময় তাদের দু’জনকে হাতেনাতে ধরে থানায় খবর দেওয়া হয়। পরে রাতেই পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে আটকদের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. নাজমা নাহারের কাছে নিয়ে যাওয়া হয়। এ সময় তিনি ভ্রাম্যমাণ আদালত বসান।

আদালতে দোষ স্বীকার করায় মনিরুলকে ৬ মাস ও তার সহযোগী শাকিলকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। দুপুরে তাদের কারাগারে পাঠানো হয় বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৭
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।