ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রাক্তন স্বামীকে পিটিয়ে সন্তান ছিনিয়ে নিলেন মা, আটক ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৭
প্রাক্তন স্বামীকে পিটিয়ে সন্তান ছিনিয়ে নিলেন মা, আটক ৩

রাজশাহী: রাজশাহী আদালত পাড়ায় আইনজীবী বারের মধ্যে প্রাক্তন স্বামীকে পিটিয়ে সন্তান ছিনিয়ে নিয়েছেন হিরা বেগম (৩০) নামে এক নারী। 

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। সন্তানের দাবি নিয়ে মায়ের দায়ের করা মামলার শুনানির নির্ধারিত দিনে প্রাক্তন স্বামী তার সন্তানকে নিয়ে আদালতে গেলে মারপিটের এ ঘটনা ঘটে।

ঘটনার পর পুলিশ উভয়পক্ষের তিনজনকে আটক করে। তবে সাত বছর বয়সী ওই সন্তানটি নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয় মায়ের পক্ষের লোকজন। পরবর্তীতে দুই পক্ষের মধ্যে মারামারি চলতে থাকলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

মহানগরীর রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোতালেব হোসেন বাংলানিউজকে জানান, রাজশাহী মহানগরীর গণকপাড়া এলাকার হৃদয় ইসলামের সঙ্গে ডিঙ্গাডোবা ব্যাংক কলোনি এলাকার হিরা বেগমের বিয়ে হয় বছর ১০ আগে। তাদের হিমেল নামে সাত বছরের ছেলে আছে। হিমেলের জন্মের কিছুদিন পরে তাদের দাম্পত্য জীবন কলহ দেখা দেয়। এক পর্যায়ে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। তবে হিমেল তার বাবার কাছেই ছিলো।

এ নিয়ে সন্তানের দাবি করে হিরা বেগম আদালতে মামলা করেন। ওই মামলায় আদালত রায় দেন যে, হিমেল তার বাবার কাছেই থাকবে। তবে হিরা ওই রায়ের বিরুদ্ধেও আদালতে আপিল করেন। ওই আপিলের শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য ছিলো। তবে মারামারি করে সন্তান ছিনিয়ে নেওয়ার পর আদালতে আর সেই আপিলের শুনানি হয়নি।

মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বাংলানিউজকে জানান, মারামারিতে হিরা ও আক্তারুজ্জামান আহত হয়েছেন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর ঘটনাস্থল থেকে হিরার প্রাক্তন স্বামীসহ তিনজনকে আটক করা হয়েছে। এখন পর্যন্ত ছিনিয়ে নেওয়া সন্তান হিরার হেফাজতেই রয়েছে।

আদালত চত্ত্বরে প্রতিপক্ষের ওপর হামলা ও মারপিটের ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৭
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।