ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাঘায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৭
বাঘায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলায় জেবা খাতুন (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

শুক্রবার (০৬ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে ওই গৃহবধূর মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

নিহত গৃহবধূ জেবা নাটোরের লালপুর উপজেলার বোয়ালিয়া গ্রামের বাদশা শেখের মেয়ে এবং রাজশাহীর বাঘা পৌরসভার পুরাতন বাসস্ট্যান্ড এলাকার শামীম হোসেনের স্ত্রী।

 

নিহতের গৃহবধূর স্বামী শামীম হোসেনের দাবি, পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী (জেবা খাতুন) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে পুলিশ বলছে ঘটনাটি রহস্যজনক।  

রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বাংলানিউজকে জানান, শামীমের বাবা-মা চিকিৎসার জন্য ভারতে গেছেন। স্ত্রী ও এক বছরের  ছেলেকে নিয়ে বাড়িতে ছিলেন শামীম। সন্ধ্যায় তাদের শোবার ঘরের বিছানার উপর থেকে শামীমের স্ত্রী জেবার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।  

শনিবার (০৭ অক্টোবর) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানান ওসি আলী মাহমুদ।

গৃহবধূর স্বামী শামীমের বরাত দিয়ে ওসি আলী মাহমুদ বলেন, এক বছর বয়সের ছেলেকে নিয়ে দুপুরে স্বামী- স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে ছেলেকে নিয়ে বাড়ির বাইরে চলে যান শামীম। বিকেলে বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ দেখে অনেক ডাকাডাকি করে কোনো সাড়া না পাওয়ায় দরজা ভাঙে ভেতরে সিলিং ফ্যানের সঙ্গে স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পান শামীম।  পরে স্ত্রীর মরদেহটি নিচে নামান।

ওসি আলী মাহমুদ আরও বলেন, সিলিং ফ্যানের সঙ্গে জেবার গলায় ফাঁস দেওয়ার কথা বলা হলেও মরদেহটি খাটের উপর শোয়ানো অবস্থায় পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগে কেন মরদেহটি নামানো হয়েছে তা রহস্যজনক।

এছাড়া প্রাথমিকভাবে সুরতহালের সময় জেবার গলার দুই পাশে আঘাতের চিহ্ন পাওয়া য়ায়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হবে। তবে ময়নাতদন্তের প্রতিবেদনের অন্য কিছু পাওয়া গেলে পরে তা হত্যা মামলা হবে বলেও জানান ওসি আলী মাহমুদ।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৭ 
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।